Hot Line (+88) 01760844905 (Only Message)

Frequently Asked Questions

About DBSE Wallet

১. DBSE Wallet ?
Dollar buy-sell and exchange in Bangladesh.
যারা বর্তমানে অনলাইন আয়ের সাথে সম্পৃক্ত আছেন তাদের সুবিধার কথা মাথায় রেখে এবার আগমন হয়েছে Dollar Buy-Sell and Exchange in Bangladesh.

২. DBSE Wallet এর উদ্দেশ্য ?
বাংলাদেশ থেকে আমরা যারা অনলাইনে ইনকাম করছি এই পথ সমন্নয় করে আমরা যেন একসাথে চলতে পারি সেই লক্ষ্য পূরণ করাই DBSE Wallet এর আগমনের মূল উদ্দেশ্য ।

৩. কেন DBSE Wallet আপনার জন্য ?
i). DBSE Wallet এর মাধ্যমে বাংলাদেশ এর সকল অনলাইন ইনকামকারী খুব সহজে লেনদেন করতে পারবেন ।
ii). ডলার ক্রয়-বিক্রয় ক্ষেত্রে আপনাদের প্রতারনার শিকার হতে হবে না । ডলার লেনদেন এর ক্ষেত্রে DBSE Wallet আপনাদের সর্বোত্তম নিরাপত্তা দিবে ।
iii). লম্বা সময় এবং ব্যাংক বিরম্বনা থেকে চিরতরে মুক্তি দিবে DBSE Wallet. ঘরে বসে মুহূর্তের মধ্যে আপনি আপনার টাকা পেয়ে যাবেন ।
iv). ডলার লেনদেন এর জন্য DBSE Wallet কোন প্রকার আলাদা চার্জ নেয় না ।
v). DBSE Wallet তে আপনারা বাংলাদেশ এর যেকোনো প্রান্ত থেকে Bkash , Dutch-Bangla Bank, Dutch-Bangla Mobile Banking এবং Brac Bank এর মাধ্যমে ডলার লেনদেন করতে পারবেন ।

৪. আপনি কিভাবে ডলার ক্রয় করবেন ?
প্রথমত আপনার Account Verify করতে হবে । Account verify হলে আপনি আপনার Account Sign In করুন । এরপর আপনি Buy বাটন ক্লিক করুন । এখন আপনি কোন গেটওয়ের ডলার কিনবেন তা Select করুন । এবং কোন মাধ্যমে আপনি DBSE Wallet তে টাকা পাঠাতে চান তা উল্লেখ করুন । এখন আপনি আপনার প্রয়োজন মত ডলার উল্লেখ করুন । আপনি দেখতে পাবেন ওই পরিমান ডলার ক্রয় এর জন্য আপনাকে কত টাকা পরিশোধ করতে হবে । আর যদি টাকার পরিমান দেখতে না পান তাহলে বুঝবেন যে DBSE Wallet এখন ডলার সল্পতার কারনে কিছু সময়ের জন্য ডলার লেনদেন বন্ধ রেখেছে । কিছু সময় পরে আবার চেষ্টা করবেন । যখন টাকার পরিমান দেখবেন তখন Next এ ক্লিক করুন । এখন আপনি আমাদের কাছে টাকা পাঠানোর জন্য যে মাধ্যম ঠিক করেছেন তা দেখতে পাবেন । আপনি আমাদের কাছে ৩ টি মাধ্যমে টাকা পাঠাতে পারবেন ।

Bkash : আপনি যদি Bkash এ Payment করে ডলার ক্রয় করতে চান তাহলে আমাদের Bkash Ajent no. এ Cash Out করেন । Cash Out করার পর আপনি যে নম্বর থেকে Bkash করেছেন সেই নম্বর দেন, বিকাশ পাঠানোর পর Trx Id দেন এবং যেই Account এ ডলার নিবেন সেই Account এর Email / Id দিয়ে Submit করুন ।
Brack Bank : ব্যাংক এর মাধ্যমে টাকা পাঠালে আপনি কোন Bank Account থেকে টাকা পাঠিয়েছেন তা উল্লেখ করবেন এবং যেই Account এ ডলার নিবেন সেই Account এর Email / Id দিয়ে Submit করুন ।
DBBL Mobile Banking : ডাচ-বাংলা মোবাইল বাঙ্কিং এর জন্য আমাদের Ajent নম্বরে Cash Out করে আপনার DBBL Account no. দেন এবং যেই Account এ ডলার নিবেন সেই Account এর Email / Id দিয়ে Submit করুন ।

৫. কিভাবে ডলার বিক্রয় করবেন ?
প্রথমে আপনি Account এ Log In করুন । এরপর আপনি Sell বাটন ক্লিক করুন । এখন আপনার Payment Gate way Select করুন। আপনার প্রয়োজন মত ডলার এর পরিমান দিলেই আপনি দেখতে পাবেন কত টাকা পাবেন । আপনি যে Payment System এ টাকা নিতে চান তা উল্লেখ করুন ।
এখন Next ক্লিক করার পর আপনি আমাদের Account এর Email / ID দেখতে পাবেন যেই Account এ ডলার Send করবেন ।
Send করার পর আপনি যেই মাধ্যমে টাকা নিবেন তা উল্লেখ করুন ।
বিকাশ হলে মোবাইল নম্বর , ব্র্যাক ব্যাংক হলে ব্যাংক এর Account no. আর যদি DBBL Mobile Banking হলে নম্বর উল্লেখ করুন । এবং আপনি যে Email / Id থেকে ডলার Send করেছেন তা লিখে Submit করুন ।

৬. DBSE Wallet থেকে কিভাবে Exchange করবেন ?
Account লগিন করার পর Exchange বাটন ক্লিক করুন । প্রথমে আপনি কোন Payment Gateway থেকে Exchange করবেন তা সিলেক্ট করুন এবং কোন Payment Gateway তে Receive করবেন তা Select করুন । আপনার যত ডলার Exchange করবেন তা লিখুন তাহলে আপনি যত ডলার পাবেন তা দেখতে পাবেন। এখন Next এ ক্লিক করুন । এবার এ Payment Gateway থেকে Send করেছেন তার Email / ID দিন এবং যে Payment Gateway তে Receive করবেন তার Email / ID দিয়ে Submit করুন ।

৭. আপনার ডলার পেতে কি রকম সময় লাগবে ?
৫-১০ মিনিট সময় লাগবে আপনার ডলার / টাকা পেতে । এর চেয়ে বেশি সময় অতিক্রম হলে আমাদের ফোন নম্বরে ফোন দিয়ে জানতে পারবেন কেন দেরি হচ্ছে ।

৮. DBSE Wallet তে ডলার এর মূল্য কত ?
প্রতিদিনের আন্তজার্তিক বাজার মূল্যর উপর ডলার এর মূল্য নির্ভর করবে ।

৯. DBSE Wallet তে কোন ধরনের Extra Charge আছে কি ?
না DBSE Wallet তে কোন ধরনের Extra বা Hidden Charge নাই । Buy / Sell এর যে Rate দেয়া থাকবে সেটাই আসল মূল্য হিসাবে গণ্য হবে ।

১০. Referral Commission কত এবং কিভাবে তা পাব ?
রেফারেল কমিশন শুধুমাত্র বিক্রয়ের জন্য প্রযোজ্য হবে । তা হচ্ছে ১% । রেফারেল কমিশন শুধুমাত্র Bkash এ নিতে পারবেন আপনার যখন খুশি । রেফারেল কমিশন Sell হওয়ার সাথে সাথে আপনার Account এ যোগ হয়ে যাবে ।